রবিবার, ০৫ মে ২০২৪, ০২:৪৯ পূর্বাহ্ন

দেওয়ানগঞ্জে নবাগত জেলা প্রশাসকের মত বিনিময় সভা।

বোরহান উদ্দিন দেওয়ানগঞ্জ জামালপুর প্রতিনিধি :জামালপুরের নবনিযুক্ত জেলা প্রশাসক মোঃ ইমরান আহমেদ বলেছেন, প্রজাতন্ত্রের কর্মকর্তা কর্মচারীদের স্যার স্যার ভাব থেকে বেরিয়ে এসে জনগণের সেবা করার ব্রত নিয়ে কাজ করা উচিৎ । জনগণ ছাড়া সরকারের কোন দাম নেই, অনেকে স্যার হতে চান অথচ জনগনের ঘামের টাকায় আমাদের বেতন হয় ।  

তিনি  ০২ আগষ্ট বুধবার জামালপুর জেলা দেওয়ানগঞ্জ উপজেলায় পরিচিতি এবং মতবিনিময় সভায় এসব কথা বলেন ।তিনি আরো বলেন, সরকারি কর্মকর্তারা যেন রাজনীতিবিদ দের সম্মান এবং মূল্যায়ন করেন কারন তারা আমাদের চেয়ে অনেক বেশী পরিশ্রম করেন, আসন্ন জাতীয়  সংসদ নির্বাচন সুষ্ঠু সুন্দরভাবে সম্পন্ন করার জন্য সবার সহযোগীতা চান, দেওয়ানগঞ্জ   উপজেলা হলরুমে নির্বাহী অফিসার কামরুন্নাহার শেফার সভাপতিত্ব করেন।

বক্তব্য রাখেন, দেওয়ানগঞ্জ  উপজেলা চেয়ারম্যান সোলায়মান হোসেন, দেওয়ানগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুমন কান্তি চৌধুরী, সহকারি কমিশনার ভূমি মাহবুব হাসান, দেওয়ানগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ শ্যামল চন্দ্র ধর,   উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুল কালাম আজাদ, প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ মিজানুর রহমান, বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম, ভাইস চেয়ারম্যান তাসলিমা আক্তার লিপি, চুকাইবাড়ী ইউপি চেয়ারম্যান সেলিম খান, চর আমখাওয়া  ইউপির চেয়ারম্যান জিয়াউল ইসলাম প্রমুখ ।  উল্লেখ্য মোঃ ইমরান আহমেদ গত ২৪ জুলাই জামালপুরের জেলা প্রশাসক হিসেবে যোগদান করেন ।

বোরহান উদ্দিন দেওয়ানগঞ্জ জামালপুর ০১৭১৫৪৩০৮৯৭ 

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335